ফের বিতর্কের বেড়াজালে আটকে পড়লেন ভারতের জনপ্রিয় স্ট্যান্ডআপ কমেডিয়ান কপিল শর্মা। তার দর্শকপ্রিয় ‘দ্য কপিল শর্মা শো’র নতুন সিজনের শুরুতেই এমন বিপদে পড়লেন। কপিলের ওপর আদালত অবমাননার অভিযোগ আনা হয়েছে।

নিজের অনুষ্ঠানের একটি পর্বে মঞ্চে আদালতের আবহ তৈরি করে সেখানে মদ্যপান করার দৃশ্য দেখান কপিল। এতে আদালত অবমাননা করা হয়েছে অভিযোগে এ অনুষ্ঠানের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়েছে ভারতের মধ্যপ্রদেশের শিবপুরীর জেলা আদালতে। আগামী ১ অক্টোবর এ মামলার শুনানি হবে বলে জানিয়েছে আনন্দবাজার পত্রিকা।

এফআইআর দায়েরকারী বলেন, দ্য কপিল শর্মা শোতে নারীদের নিয়ে অশ্লীল মন্তব্য করা হয়। একটি পর্বে আদালতের দৃশ্যে অভিনেতাদের মদ্যপান করতে দেখা যায়। এসব দেখানো ঠিক হচ্ছে না। অচিরেই এটা বন্ধ করা উচিত। মদ্যপানের অভিনয়ের ওই পর্বটি সম্প্রচারিত হয় ২০২০ সালের ১৯ জানুয়ারিতে।

এরপর আবার চলতি বছরের ১৪ এপ্রিল সেই পর্বটি টেলিভিশনে দেখানো হয়। ভারতের এই জনপ্রিয় শোতে বলিউডের বড় বড় সব অভিনেতা আসেন অতিথি হয়ে। মেগাস্টার বিগবি অমিতাভ বচ্চন, বলি বাদশা শাহরুখ খান, বলি সুলতান সালমান খান, অক্ষয় কুমার থেকে বহু সেলিব্রেটিতের আনাগোনা এই কপিলের শোয়ে।